• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু অনূূর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন সদর ইউনিয়ন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইগাতী সদর ইউনিয়ন। বুধবার (২৬ জুন) বিকেল সাড়ে চারটা থেকে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দৃষ্টিনন্দন ফাইনাল খেলা হয়।

এতে অংশ নেয় ঝিনাইগাতী সদর ইউনিয়ন ও নলকুড়া ইউনিয়ন। সেয়ানে সেয়ানে লড়াইয়ের এই খেলায় ঝিনাইগাতী সদর ইউনিয়ন ১-০ গোলে নলকুড়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রকিবুল ইসলাম রুকন উপস্থিত থেকে দুই দলের খেলা উপভোগ করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি দেন ইউএনও।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব শাহাদৎ হোসেন, রোকনুজ্জামান, আতাউর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহ আলম, ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাহিদুল হক মনির প্রমুখ।

এই টুর্নামেন্টে উপজেলার সাতটি ইউনিয়নের সাতটি দল অংশ নেয়। এই টুর্নামেন্ট থেকে উদীয়মান তরুণ খেলোয়াড় বাছাই করে স্বচ্ছ ও সুন্দর একটি অনূর্ধ্ব-১৭ দল গঠন করাই তাদের মূল লক্ষ্য বলে জানিয়েছেন ইউএনও মো. আশরাফুল আলম রাসেল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।